• ঢাকা
  • বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২, ০৮:৫৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৯, ২০২২, ০২:৫৫ পিএম

ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেন নাই : তৈমুরকে নানক

ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেন নাই : তৈমুরকে নানক
ছবি- জাগরণ।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি// 
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বত্রন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এড. জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তিনি এখন এক বন্য হাতি নিয়ে নেমেছেন। উনি কয়, আমি বিএনপিও না, আমি আওয়ামী লীগও না। তাহলে আপনি কে? আপনি এখন হাতিতে পরিণত হয়েছেন। আপনাকে বিএনপি তালাক দিয়ে দিয়েছে। আপনি এখন বলেন, শেখ হাসিনা যদি এই নারায়ণগঞ্জের ভোটার হতেন, তাহলে আপনাকেই ভোট দিতেন। আপনাকে বিএনপি ভোট দেবেনা, আপনাকে বিএনপি ত্যাগ করেছে, আপনাকে ভোট দেবেনা তৈমুর সাহেব।

তিনি বলেন, আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। যে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ, নৌকার পক্ষে যারা, নৌকা মার্কায় যারা শেখ হাসিনার কর্মী, তারা ঐক্যবদ্ধ টের পাবেন। সবাই ঐক্যবদ্ধ। তৈমুর সাহেব ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেন নাই। টের পাবেন আগামী ২৪ ঘন্টার মধ্যে। যে আশায় রয়েছেন, সে আশার গুড়েবালি।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আইভীর পক্ষে এক কর্মী সমাবেশে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আমি কিছু আওয়ামী লীগের নেতাদেরকে বলতে চাই- আওয়ামীলীগ করবেন, শেখ হাসিনাকে নেতা মানবেন, আর শেখ হাসিনার নির্দেশনা মানবেন না, সেই আওয়ামীলীগ করতে পারবেন না, পারবেন না, তাকে করতে দেওয়া হবেনা। আগামী ১৬ তারিখ নির্বাচনে আপনারা সবাই ভোটকেন্দ্রে আসবেন। এই যে কদিন সময় রয়েছে, প্রত্যেকে আইভীর পক্ষ থেকে, মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রতিটি ঘরে ঘরে গিয়ে ভোট ভিক্ষা চাইবেন। আগামী ১৬ তারিখের নির্বাচন আপনাদের জন্য অগ্নী পরীক্ষা।

উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা চুলছেড়া বিশ্লেষণ করে আপনাদের মনের খবর নিয়ে একজন যোগ্য মানুষকে আবার মনোনয়ন দিয়েছেন, তিনি হলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। আইভী আপনাদের কাছে ভোট চায়। আমাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন আপনাদের কাছে তার সালাম পৌছে দেওয়ার জন্য। আর তিনি অনুরোধ জানিয়েছেন, তার প্রিয় এবং স্নেহের আইভীকে আপনারা বিপুল ভোটে জয়যুক্ত করবেন সেই বার্তা নিয়ে আমাদেরকে আপনাদের কাছে পাঠিয়েছেন। 

 

এসকেএইচ//