• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২, ০৯:১৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৪, ২০২২, ০৯:১৯ পিএম

টেকনাফে সাড়ে ১২ কোটি টাকার আইস উদ্ধার

টেকনাফে সাড়ে ১২ কোটি টাকার আইস উদ্ধার
ছবি- জাগরণ।

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর সদস্যরা টেকনাফের মেরিন ড্রাইভ সংলগ্ন সাগর উপকূলে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় দুই কেজি ৫০০ গ্রাম আইস উদ্ধার করেছে। যার মূল্য সাড়ে ১২ কোটি টাকা।

বিষয়টি মিডিয়াকে অবহিত করতে ১৪ জানুয়ারী (শুক্রবার) দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনী চট্রগ্রাম দক্ষিণ—পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের প্রশাসনিক ভবনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের দরগাহছড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন উপকূলে বিসিজি টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে ১৪ জানুয়ারী ভোররাতে একটি বিশেষ অভিযানে গিয়ে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর একজন মানুষ একটি ব্যাগ হাতে নিয়ে সাগর হতে ঝাঁউ বাগানের দিকে আসতে থাকে। তখন কোস্টগার্ড সদস্যগণ তাকে থামার জন্য বাঁশি বাজিয়ে সংকেত দিলে সে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে হাতে থাকা ব্যাগটি ফেলে দিয়ে দৌঁড়ে পার্শ্ববর্তী গ্রামের ভেতরে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে ব্যাগটি উদ্ধার করে বিসিজি ষ্টেশনে নিয়ে পরিমাপ করে সাড়ে ১২ কোটি টাকা মূল্যমানের আড়াই কেজি আইস বা ক্রিস্টাল মেথ পাওয়া যায়। জব্দকৃত মাদক আইসের চালান পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

এসকেএইচ//