• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২, ০৫:১১ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৫, ২০২২, ০৫:১১ পিএম

ছাত্রাবাস থেকে দেশীয় অস্ত্রসহ আটক ৪

ছাত্রাবাস থেকে দেশীয় অস্ত্রসহ আটক ৪
ছবি- জাগরণ।

ব‌রিশালের সরকা‌রি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্রাবাস থেকে দেশীয় ধারালো অস্ত্রসহ ৪ ব‌হিরাগত তরুণকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পু‌লিশ।

শুক্রবার রাতে ওই কলেজের শহীদ আলমগীর ছাত্রাবাস থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, নগরীর গোরস্থান সড়কের বাসিন্দা রাফসান তালুকদার, বটতলা এলাকার আশ্রাফ সড়কের আজাদ সরদার, একই এলাকার  ফুয়াদ আলম ও  গোরাচাদ দাস সড়কের মুমতা‌হিন রহমান‌।

শ‌নিবার দুপুরে ব‌রিশাল মহানগর পু‌লিশের মি‌ডিয়া সেল থেকে জানানো হয়, গোপন সংবাদের ভি‌ত্তিতে কোতয়ালী মডেল থানা পু‌লিশের এক‌টি দল সৈয়দ হাতেম আলী কলেজের শহীদ আলমগীর ছাত্রাবাসে অভিযান চালায়। এসময় ব‌্যাগে লু‌কিয়ে রাখা দু‌টি দেশীয় ধারালো অস্ত্রসহ ব‌হিরাগত ওই ৪ জনকে আটক করা হয়।

ছাত্রাবাসের একাধিক আবাসিক শিক্ষার্থী অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে কয়েকজন বহিরাগত তরুণ জোর করে ছাত্রাবাসের কয়েকটি কক্ষ দখল করে বসবাস করছিল। ছাত্রাবাসের সাধারণ শিক্ষার্থীরা বহিরাগত বখাটে তরুণদের ভয়ে তটস্থ থাকতো। বিষয়টি গোপনে পুলিশকে জানানো হলে শুক্রবার রাতে পুলিশ ছাত্রাবাসে অভিযান চালায়।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানিয়েছেন, গ্রেপ্তার তরুণদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এসকেএইচ//