• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ১১:২১ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৮, ২০২২, ০৫:২১ এএম

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ আটক ২

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ আটক ২
ফাইল ফটো।

অভিনেত্রী রাইমা ইসলাম শিমু (৩৫) হত্যার ঘটনায় মামলা দায়েরের পর সন্দেহভাজন তার স্বামী নোবেল ও নোবেলের বন্ধু ফরহাদকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) দিনগত রাতে তাদের আটক করা হয়। এসময় একটি গাড়িও জব্দ করা হয়। আটকের পর তাদের কেরানীগঞ্জ থানায় নেয়া হয়।

এর আগে সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জ আলীপুর ব্রিজের পাশ থেকে বস্তা বন্দী অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমুর নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শহিদুল ইসলাম খোকন জানান, প্রথম আসামি আমার বোন জামাই নোবেল। সে এবং ফরহাদ নামের একজন এ কাজ করেছে। তাদেরকে র‍্যাব গ্রেফতার করেছে, কেরাণীগঞ্জ থানার ওসি আমাদের হেল্প করেছেন। এর আগে আমার কাছে লাশ শনাক্ত করার জন্য একটা ফোন আসে কেরাণীগঞ্জ থেকে। সেখানে গিয়ে আমার বোনের লাশ শনাক্ত করেছি আমি নিজে।

রাজধানীর গ্রিনরোডের বাসিন্দা ছিলেন অভিনেত্রী শিমু। রাইমা ইসলাম শিমু ২০২০ সালে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি ১৮ থেকে ২২টি সিনেমায় অভিনয় করেন।

 

এসকেএইচ//