• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৬ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২২, ০৪:৫২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৬, ২০২২, ১০:৫২ এএম

বিএনপি ছাড়া বিশ্বের সবাই খুশি : তথ্যমন্ত্রী

বিএনপি ছাড়া বিশ্বের সবাই খুশি : তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ লড়াই সংগ্রামের রাজনৈতিক একটি দল উল্লেখ করে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ বলেছেন, আজকে যখন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তখন দেশের মানুষ খুশি এবং সমস্ত পৃথিবী শেখ হাসিনার নেতৃত্বে পঞ্চমুখ। শুধু প্রশংসা করতে পারেনা বিএনপি-জামায়াত আর তার দোসরেরা। 

রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ শহীদ এম.মনসুর আলী অডিটোরিয়ামে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য  তিনি এসব কথা বলেন। 

বিএনপি মহাসচিবের উদ্দ্যোশে হাছান মাহমুদ বলেন, তিনি অবলিলায় মিথ্যা কথা বলেন। বিএনপির ষড়যন্ত্র না থাকলে দেশ আরও এগিয়ে যেতো। বিএনপির কাজ শুধু অপপ্রচার করে সরকারের ভাবমূর্তি নষ্ট করা। আওয়ামী লীগের নেতাকর্মীদের সেদিকে নজর দিতে হবে।

তিনি বলেন, গ্রাম থেকেই শহরের সুবিধা পাচ্ছে গ্রামাঞ্চলের মানুষ। দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দেশের টাকায় পদ্মাসেতু করেছে আওয়ামী লীগ সরকার। এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়।

নিজ দলের নেতাদের উদ্দেশে তথ্যমন্ত্রী বলেন, সম্মেলনে যেন টাকার বিনিময়ে নেতা নির্বাচিত না হয়। দুঃসময়ের ত্যাগী নেতাদের নির্বাচিত করুন।

সরকারের উন্নয়ন তুলে ধরে হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। আমরা যখন স্বাধীনতা অর্জন করি তখন অনেকে বলেছিল,বাংলাদেশের মাথা পিছু আয় এক হাজার ডলার হতে হলে একশ বছর লাগবে। কিন্ত স্বাধীনতার ৫০ বছরে সেই আয় দাঁড়িয়েছে ২ হাজার ৫৫৪ মার্কিন ডলার। 

সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম.কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতাসহ প্রমুখ। 

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্বা এ্যাড. কে এম হোসেন আলী হাসান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। 

এর আগে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।

দৈনিক জাগরণ/আরকে