• ঢাকা
  • শুক্রবার, ০১ জুলাই, ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯
প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০৩:৩৭ পিএম
সর্বশেষ আপডেট : মার্চ ২০, ২০২২, ০৯:৩৭ এএম

বিএনপির ঘন্টা বাজানোতে সাড়া দেয়নি জনগণ: তথ্যমন্ত্রী

বিএনপির ঘন্টা বাজানোতে সাড়া দেয়নি জনগণ: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকেই বিএনপি বলে আসছে আমাদের দিন ঘনিয়ে আসছে। মির্জা ফখরুল ইসলাম নয়াপল্টন অফিসে বসে প্রতিদিনই আমাদের বিদায় ঘন্টা বাজাচ্ছে। তাদের ঘন্টা বাজানোতে জনগণ সাড়া দেয়নি।

রবিবার (২০ মার্চ) দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। 

হাছান মাহমুদ বলেন, বিএনপি যতই বলছে আমাদের দূর করবে, জনগণ ততই আমাদের পক্ষে আসছে। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছে, আওয়ামী লীগের সাথে আছে। আগামীতেও বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম প্রেসক্লাবে গিয়ে বিএনপি ঘরানার সাংবাদিকদের সামনে অনেক কথা বলছে। দেশে প্রধানমন্ত্রী যেভাবে গণমাধ্যম ও সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছে অনেক উন্নত ও উন্নয়নশীল দেশেও এই স্বাধীনতা ভোগ করে না।

হাছান মাহমুদ বলেন, সুখী দেশের সুচকে দেশ আগের চেয়ে ৭ ধাপ এগিয়ে গেছে। ভারত ও পাকিস্তান এখন বাংলাদেশের পেছনে। এই করোনার মধ্যেও দেশে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেয়েছে। 

এসময় রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আসসিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফি, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট উপস্থিত ছিলেন।

জাগরণ/আরকে