• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ৪, ২০২২, ১০:৩৪ এএম
সর্বশেষ আপডেট : মে ৪, ২০২২, ১০:৩৪ এএম

গাজীপুরের বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

গাজীপুরের বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর এলাকায় ঈদের দিন বিকেলে বাস ও সিএনজি চালিত মা‌হিন্দ্র গাড়ির সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন । এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও একজন। 

দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত হন। পরে সফিপুরে একটি ক্লিনিকে ১ জন ও টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে আরও তিনজনের মৃত্যু হয় ।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার উলিপুর থানার সাদুল্লা হাজীপাড়া গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী রেণু বেগম (৫০), গাজীপুর জেলার জয়দেবপুর থানার দক্ষিণ সালনা গ্রামের রমিজ উদ্দিনের ছেলে. হোসেন (৪৫), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সানন্দ বাড়ি গ্রামের শফিকের স্ত্রী সাথী বেগম (২১), শফিক (২৮) ও আরও একজন। এদের মধ্যে শফিক ও অজ্ঞাত ওই লোকের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপু‌রের সফিপুর ফ্লাইওভারের সংযোগস্থলে দ্রুতগামী একটি এনা পরিবহনের বাসের সঙ্গে সিএনজি চালিত মা‌হিন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি ভেতরে থাকা এক যুবক ঘটনাস্থলেই মারা যান। বাকিদের  হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয়। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, বিকেলে সফিপুর এলাকায় একটি বাসের সঙ্গে সিএনজি চালিত মা‌হিন্দ্র গাড়ির সংঘর্ষে মোট পাঁচজন নিহত হয়েছেন। বাসটি জব্দ করা হয়েছে। চালক পলাতক।

জাগরণ/স্বদেশ/দুর্ঘটনা/এমএ