• ঢাকা
  • বুধবার, ১৭ আগস্ট, ২০২২, ২ ভাদ্র ১৪২৯
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০১:১৩ এএম
সর্বশেষ আপডেট : জুন ২৬, ২০২২, ০৭:১৩ পিএম

রেঞ্জ নিয়ে সেতুতে উঠে নাট-বল্টু খোলেন তালহা!

রেঞ্জ নিয়ে সেতুতে উঠে নাট-বল্টু খোলেন তালহা!
সংগৃহীত ছবি

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার যুবককে এরই মধ্যেই পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এবার জানা গেল, রেঞ্জ নিয়ে পদ্মা সেতুতে উঠেছিলেন পটুয়াখালীর ওই যুবক।

রোববার (২৬ জুন) সন্ধ্যায় সেতুর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের বরাত দিয়ে পদ্মা সেতুর প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, পদ্মা সেতুতে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছ থেকে আমি ওই যুবকের রেঞ্জ নিয়ে সেতুর ওপর ওঠার বিষয়টি শুনেছি। সেতুর টোল প্লাজার সিসিটিভি ফুটেছে ওই যুবককে রেঞ্জ নিয়ে প্রবেশ করতে দেখা গেছে বলে তারা আমাকে জানিয়েছে।

এর আগে রোববার সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায় এক যুবক টিকটকে ভিডিও বানাতে গিয়ে পদ্মা সেতুর দুটি নাট-বল্টু খুলে নিয়েছেন। এই নাট দুটি দিয়ে লোহার রেলিংটি আটকানো রয়েছে কংক্রিটের রেলিংয়ের সঙ্গে। এ ঘটনাটি নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়। এ ঘটনায় অনেকেই ওই যুবকের শাস্তি দাবি করেন।

এদিন বিকেলের দিকে রাজধানীর শান্তিনগর থেকে ওই যুবককে আটক করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আটকের পর তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পদ্মা সেতুর নাট-বলুট খুলে টিকটক করার ঘটনায় আটক ওই যুবকের নাম বায়েজিদ তালহা (৩০)। তার গ্রামের বাড়ি বরিশালের পটুয়াখালীতে।  তিনি রাজধানীতে একটি বেসরকারি চাকরি করেন।

সূত্র জানায়, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ওই টিকটকারের উদ্দেশ্য যাচাই করার নির্দেশ দিয়েছেন। তিনি যদি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে এটি করে থাকেন, তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আর যদি না বুঝে কেবল মজা করে থাকে তাহলে তার মুচলেকা নেয়া হতে পারে।

জাগরণ/অপরাধ/এমএ