• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৮, ২০২২, ০৮:২৭ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০২২, ০৮:২৭ পিএম

বাসের ধাক্কায় পদ্মাসেতুর টোল প্লাজার বেরিয়ার ক্ষতিগ্রস্ত

বাসের ধাক্কায় পদ্মাসেতুর টোল প্লাজার বেরিয়ার ক্ষতিগ্রস্ত

বাসের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের বেরিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। 

মঙ্গলবার সকাল ১০টার দিকে ‘শরীয়তপুর পরিবহন’ নামে একটি বাস টোল প্লাজায় ধাক্কা দেয়। টোলের দায়িত্বরত কর্মকর্তারা বাসটি প্রথমে আটকে রাখলেও পরে ছেড়ে দেন।

জাজিরা প্রান্তের টোল প্লাজার কর্মকর্তারা জানান, সকাল ১০টার দিকে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে আসেন চালক মো. রানা।
 
টোল প্রদান করে রশিদ না নিয়েই বাসটি দ্রুতগতিতে টান দেন চালক। তখন ৩ নম্বর বুথের বেরিয়ারে সজোরে ধাক্কা লাগে। এতে ওই বেরিয়ারের নলবেড়ি বাঁকা হয়ে যায়। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ আটকে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেওয়া হয়।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান এরশাদ বলেন, পদ্মাসেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় কী হয়েছে এখনো বলতে পারছি না।

জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, টোল প্লাজার ৩ নম্বর বুথে টোলের টাকা পরিশোধ করার পর রশিদ প্রিন্ট না হতেই শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক গাড়িটি দ্রুতগতিতে চালিয়ে যান। তখনই নলবেড়িতে সজোরে ধাক্কা লাগে। এতে নলবেড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।  

পদ্মা দক্ষিণ থানার ওসি শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়েছি টোল প্লাজার জাজিরা প্রান্তে যাত্রীবাহী একটি বাস বুথের একটি বেরিয়ারে ধাক্কা দিয়েছে। কোনো আইনি ব্যবস্থা নেয়া যায়নি। কারণ লিখিত কোনো অভিযোগ পাইনি।