• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২২, ১২:১৬ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২০, ২০২২, ১২:১৬ এএম

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত
ছবি ● সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে ট্রাক, অটোরিকশা ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত তিন-চারজন।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানিগঞ্জ গ্রামের সহির উদ্দিন (৪০), পাতিলডাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), শুকনাল বাসফোর (৫০), শেরমস্ত বানিয়াপাড়ার আজানুর রহমান (৪৫) ও বাঙালীপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)। দুর্ঘটনায় আহতরা হলেন, অটোরিকশার চালক শহীদ এবং ৮ বছরের এক শিশু।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ জানিয়েছে, রংপুর থেকে যাত্রী নিয়ে তারাগঞ্জে যাচ্ছিল ব্যাটারি চালিত অটোরিকশাটি। পথে কুশ্যা এলাকায় পৌঁছালে রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। অন্যজনের হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মী ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। আর হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও একজনের। আহত তিন-চারজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হস্তান্তরের জন্য তাদের পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে বলেও জানান তিনি।

জাগরণ/দুর্ঘটনা/এমএ