• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ২৯, ২০২৩, ১২:১৭ এএম
সর্বশেষ আপডেট : মার্চ ২৯, ২০২৩, ১২:১৭ এএম

পুলিশের ১৬ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি

পুলিশের ১৬ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি
ছবি ● প্রতীকী

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৬ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপার পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করা হয়েছে পুলিশের বিভিন্ন ইউনিটে। 

মঙ্গলবার (২৮ মার্চ) পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সই করা প্রজ্ঞাপন থেকে এই তথ্য জানা গেছে।

 ঢাকার সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলামকে ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার এস এম জহিরুল ইসলামকে ঢাকার সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, রেলওয়ের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল গফুরকে বান্দরবান ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার, গাইবান্ধা ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার শেখ লেনিন আলমগীরকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত উপপুলিশ কমিশনার শহীদুল ইসলামকে র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমানকে এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে। 

সহকারী পুলিশ সুপার মো. আতাহারুল ইসলাম তালুকদার, আবুল কালাম আজাদ, মো. মিজানুর রহমান, সামসুদ্দিন ছালেহ আহম্মদ চৌধুরী, দীপক চন্দ্র মজুমদার, সুব্রত কুমার সাহা,  মাইন উদ্দিন খান,  আবদুল খালেক, এ কে এম মহিউদ্দিন, নাসিম উদ্দিনকে বদলি করা হয়েছে।

জাগরণ/অপরাধ/এমএ