• ঢাকা
  • সোমবার, ০৪ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: জুলাই ৮, ২০২৩, ১২:৩১ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৮, ২০২৩, ১২:৩১ এএম

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে তিন ভাইবোনসহ নিহত ৭

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে তিন ভাইবোনসহ নিহত ৭
ছবি ● সংগৃহীত

যশোর সদরে বাসচাপায় ইজিবাইকের ৭ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তেঁতুলতলা এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন একই পরিবারের। তাঁদের বাড়ি যশোর সদরের সুলতানপুর গ্রামে।
 
পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে ৫ জন হলেন ইজিবাইকের চালক যশোর সদরের সুলতানপুরের ইমরান হোসেন (২৭), বাঘারপাড়ার যাদবপুরের হেলালের যমজ ছেলে হোসেন ও হোসাইন (২), মেয়ে খাদিজা (৭) এবং একই গ্রামের বাবুল মুন্সির স্ত্রী ফাহিমা খাতুন (৩০)। অন্য দুজনের পরিচয় জানা যায়নি।

জাহাঙ্গীর হোসেন নামে স্থানীয় এক মুদিদোকানি জানান, যশোর থেকে ইজিবাইকটি ৭জন যাত্রী নিয়ে লেবুতলা বাজারের দিকে যাচ্ছিল। পথে তেঁতুলতলা এলাকায় ইজিবাইকটি বাইপাস সড়কে নামতে গেলে পেছনে থেকে একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে ৬ জন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘নিহতরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন।’

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, তেঁতুলতলায় সড়ক দুর্ঘটনায় ইজিবাইকের চালকসহ ৭ জন নিহত হয়েছেন বলে জানতে পেরেছেন। বাস ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে। 

যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আসিফ মোহাম্মদ আলী হাসান আজকের পত্রিকাকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশগুলো হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জাগরণ/সড়কদুর্ঘটনা/এসএসকে