• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ১২:১৯ এএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ৯, ২০২৪, ১২:১৯ এএম

স্বরাষ্ট্রমন্ত্রীকে ডিবি কর্মকর্তাদের শুভেচ্ছা

স্বরাষ্ট্রমন্ত্রীকে ডিবি কর্মকর্তাদের শুভেচ্ছা
ছবি ● সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান আবারও নির্বাচিত হওয়ায় তাকে এ শুভেচ্ছা জানানো হয়। 

সোমবার রাত ১০টার দিকে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) হারুন অর–রশীদের নেতৃত্বে ডিবির আট বিভাগ ও দুটি সাইবার বিভাগের উপ-কমিশনাররা (ডিসি) তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারা স্বরাষ্ট্রমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে কুশল বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন ডিবি লালবাগ বিভাগের ডিসি মশিউর রহমান, গুলশানের ডিসি মোহাম্মদ মনিরুল ইসলাম, মতিঝিলের ডিসি রাজীব আল মাসুদ ও মিরপুরের ডিসি মানস কুমার পোদ্দার।

উত্তরার ডিসি আকরামুল হোসেন, ওয়ারীর ডিসি আ. আহাদ, তেজগাঁওয়ের ডিসি মোহাম্মাদ আশরাফুল ইসলাম ও রমনার ডিসি হুমায়ুন কবীর এবং ডিবি সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম-উত্তরের ডিসি তারেক আহমেদ ও সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম-দক্ষিণের ডিসি শহিদুল হক।

এর আগে সকালে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হওয়ায় শেখ হাসিনাকে ভারত, রাশিয়া ও চীনসহ ১১ দেশের রাষ্ট্রদূত ও হাইকমিশনার শুভেচ্ছা জানিয়েছেন। নিজ নিজ দেশের পক্ষ থেকে ফুলেল অভিনন্দন জানান তারা। এ সময় বাংলাদেশের সঙ্গে নিজ নিজ দেশের সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন কূটনীতিকরা।

জাগরণ/জাতীয়/কেএপি