• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ১২:৫৬ এএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ৯, ২০২৪, ১২:৫৬ এএম

‘সারা দেশকে রেলের আওতায় আনা হবে’

‘সারা দেশকে রেলের আওতায় আনা হবে’
ছবি ● ফাইল ফটো

ট্রেনের যাত্রীদের জন্য সেবার মান বৃদ্ধি করে রেলকে একটি নিরাপদ পরিবহনে পরিণত করা হবে উল্লেখ করে রেলপথ মন্ত্রী  জিল্লুল হাকিম বলেছেন, নতুন রেলপথ নির্মাণ করে সারা বাংলাদেশকে রেল নেটওয়ার্কের আওতায় আনা হবে।

বৃহস্পতিবার  রাজবাড়ীর পাংশা-বালিয়াকান্দি ও কালুখালী মাদ্রাসা শিক্ষক-কর্মচারীবৃন্দের আয়োজনে পাংশা জর্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে রেলমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাবে রেলপথ মন্ত্রণালয়। ইতোমধ্যে এই চক্রের বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এই অভিযান অব্যাহত থাকবে।

আসন্ন ঈদযাত্রায় ট্রেনের টিকিট প্রাপ্তিতে সমস্যা হবে না, সকলে স্বস্তিতে টিকিট পাবে। ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের সাথে ‘সহজ’ ডটকম, রেলের কর্মচারীসহ অসাধু কিছু কর্মকর্তারা জড়িত বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, বিএনপির সময় রেলপথ ধ্বংস করা হয়েছিল। এখন রেলে আগুন দিয়ে রেলপথকে ধ্বংস করতে চায় বিএনপি। ট্রেনে যাত্রীদের জন্য খাবারের মান উন্নয়ন করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের আবুল কালাম আজাদ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রমুখ বক্তব্য রাখেন।

জাগরণ/যোগাযোগ/এমএ