• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০১৯, ০৩:৩৯ পিএম

ডাকসু নির্বাচন

ছাত্রলীগের প্যানেলে শোভন ভিপি, জিএস রাব্বানী  

ছাত্রলীগের প্যানেলে শোভন ভিপি, জিএস রাব্বানী  


ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেল ঘোষণা করা হয়েছে। এই প্যানেলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক (জিএস) পদে সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নাম ঘোষণা করা হয়েছে। 

রোববার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ প্যানেল ঘোষণা করেন ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস।

ঘোষিত প্যানেলে এজিএস পদে ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন, কমনরুম সম্পাদক বিএম লিপি আক্তার, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীরকে প্রার্থী করা হয়েছে। 

ছাত্রলীগের প্যানেল 
সহ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এজিএস সাদ্দাম হোসেন। মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটোরিয়া বিষয়ক সম্পাদক লিপি আক্তার, আন্তর্জাতিক সম্পাদক তাহরিম তানজিনা অনি, সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শায়ন, সাংস্কৃতিক সম্পাদক শামস ই নোমান, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানবীর, ছাত্রপরিবহন সম্পাদক রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক আতিকুল হক সরকার।

সদস্য : চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান, রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত, রাইসা নাসেরা, সাবরিনা ইতি, ইশাত মাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী।

এএইচএস/আরআই/এসএমএম