• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ১৬, ২০১৯, ০৬:১১ পিএম

বিএনপির জায়গা রাস্তায়, সংসদে নয় : রাঙ্গা 

বিএনপির জায়গা রাস্তায়, সংসদে নয় : রাঙ্গা 

 

জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেন, বিএনপির জায়গা রাস্তায়, সংসদে নয়। আগুন সন্ত্রাস, ষড়যন্ত্র ও মানুষ হত্যার কারণে বিএনপি জনগণ থেকে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। কুমিল্লায় জাতীয় পার্টির সংরক্ষিত মহিলা আসনে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যক্ষ রওশন আরা মান্নানের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় কুমিল্লা বীরচন্দ্র নগর মিলনায়তন অডিটোরিয়ামে জাতীয় পার্টি কুমিল্লা দক্ষিণ জেলার ব্যানারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। 

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেন, বিএনপি কখনই গণতন্ত্রের রাজনীতি করেনি। তারা মানুষ হত্যা, নির্যাতন, ষড়যন্ত্র করে ক্ষমতায় আসতে চেয়েছে এবং ক্ষমতায় থেকে রাষ্ট্র ও মানুষের সম্পদ লুট করেছে তাই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। আর কিছুদিন পরে বিএনপিকে খুঁজেই পাওয়া যাবে না। আর এ কারণেই বিএনপির জায়গা রাস্তায়, সংসদে নয়।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনে বিএনপি বিরোধী দলেও থাকার যোগ্যতা অর্জন করতে পারে নাই। আমরা একসঙ্গে নির্বাচন করার পরও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সিদ্ধান্তে সংসদে বিরোধী দলে। আমরা বিরোধী দলে থেকে গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।
 
সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মোহনের সভাপত্বিতে বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান, উ. জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফর রেজা খোকন। অনুষ্ঠানে জাতীয় পার্টির জেলা, মহানগর ও ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


কেএসটি