• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১, ২০১৯, ০৯:৩৩ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১, ২০১৯, ০৩:৩৪ পিএম

আগুন জ্বলছে, আগুন জ্বলবে: ডা. জাফরুল্লাহ

আগুন জ্বলছে, আগুন জ্বলবে: ডা. জাফরুল্লাহ
গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী


আগুন জ্বলছে, বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে আগুন জ্বলবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, পুনরায় সুষ্ঠু নির্বাচন ছাড়া এখানে (দেশে) শান্তি আসবে না। আগুন জ্বলছে। বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে জ্বলবে। ধর-পাকড় করে কখনও দেশ শাসন হয় না। অনুগ্রহ করে আপনি রাজনীতিবিদদের দিয়ে দেশ চালাতে চেষ্টা করুন। গুপ্ত বাহিনী ও গোয়েন্দা বাহিনীদের পরিচালিত সরকার কখনও দেশের মঙ্গল আনে না। আপনার সুস্বাস্থ্য কামনা করছি। আপনার মঙ্গল হোক।

রোববার ৩১ মার্চ জাতীয় প্রেসক্লাবে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত 'মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে' এক আলোচনা সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। 

আলোচনা সভার বিষয়বস্তু ছিল ‘অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াসহ সকল রাজবন্দীর মুক্তি দিতে হবে ও জাতীয় নির্বাচন ঘোষণা কর’। এতে সভাপতিত্ব করেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

সভায় বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেন, আপনারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি করছেন। কিন্তু আবদার ও দাবি করে কোন লাভ হবে না। সুতরাং আপনারা যদি সত্যি মুক্তি চান তাহলে মাঠে নামতে হবে। আন্দোলন গ্রামে ও তৃণমূল পর্যায়ে ছড়িতে দিতে হবে।  

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ঐক্যফ্রন্ট থেকে ছেড়ে যাওয়ার সুযোগ আমাদের নেই। তাই আমাদেরকে ফ্রন্ট রাখতে হবে। আর এই ঐক্য নিয়ে রাজপথ কাঁপাতে হবে।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু প্রমুখ বক্তব্য রাখেন।

টিএস/আরআই