• ঢাকা
  • মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৯, ০৭:৪৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২১, ২০১৯, ০৭:৪৮ পিএম

ব্যারিস্টার আমিনুলের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন বিএনপির

জাগরণ প্রতিবেদক
ব্যারিস্টার আমিনুলের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন বিএনপির
জানাজায় অংশ নেন বিএনপি নেতৃবৃন্দ-ছবি : জাগরণ

 

দলের ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হককে শেষ শ্রদ্ধা জানিয়েছে বিএনপি। 

রোববার (২১ এপ্রিল) দলের পক্ষ থেকে আমিনুল হকের কফিনে শ্রদ্ধা জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্য সিনিয়র নেতারা। পরে মরহুমের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে জানাজা অনুষ্ঠিত হয়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, ডা. এ জেডএম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক  আবদুল আউয়াল খান, প্রকাশনাবিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সরোয়ারসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ছাড়াও ২০ দলীয় জোট নেতাদের মধ্যে লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান ও জামায়াতে ইসলামের নায়েবে আমীর মজিবুর রহমান জানাজায় শরিক হন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ব্যারিস্টার আমিরুল হকের মৃত্যুতে বিএনপিতে যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। আমি তার বিদেহি আত্মার মাগফেরাত কামনা করছি।

রোববার (২১ এপ্রিল) সকাল ১০টা ৩০ মিনিটে রাজধানীর একটি চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক ডাক ও টেলিযোগাযো মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে আমিনুল হক বিএনপির প্রার্থী হয়েছিলেন।

টিএস/এসএমএম