• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৮, ২০১৯, ০৯:১৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ২৮, ২০১৯, ০৯:১৭ পিএম

জঙ্গিবাদী শক্তি আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে : নাসিম

জঙ্গিবাদী শক্তি আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে : নাসিম
মোহাম্মদ নাসিম - ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, পুলিশের উপর বোমা হামলা চালিয়ে বিএনপি-জামায়াত জোট ও জঙ্গিবাদী শক্তি আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। মঙ্গলবার (২৮ মে) রাজধানীর পুরানা পল্টনস্থ কমরেড মণি সিংহ ট্রাস্ট স্মৃতি মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ বছর কৃষকদের ঋণ মওকুফ করতে এসময় তিনি অর্থমন্ত্রীর প্রতি আহ্বান জানান। 

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদী শক্তি আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। পুলিশের উপর বোমা হামলার মধ্য দিয়ে জঙ্গি উত্থানের পদধ্বনি শোনা যাচ্ছে। আমরা ১৪ দল ঐক্যবদ্ধভাবে তাদের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে প্রস্তুত আছি।

গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদার, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ড. শাহাদাৎ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

কৃষকদের কৃষিঋণ মওকুফ করতে অর্থমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে নাসিম বলেন, ঋণখেলাপিদের অনেক ঋণ মওকুফ করা হয়, অনেক সময়ে অনেক সুযোগ-সুবিধা দেয়া হয়। তাই আমি অর্থমন্ত্রীর প্রতি আহ্বান জানাবো, প্রয়োজনে এ বছর যেন কৃষকদের কৃষিঋণ মওকুফ করা হয়। আওয়ামী লীগ সরকার যেহেতু কৃষিবান্ধব সরকার, কৃষকদের সুবিধার জন্য স্বল্প দামে সার দেয়, বীজ দেয়। তাই অর্থমন্ত্রীর প্রতি ১৪ দলের পক্ষ থেকে আহ্বান জানাবো, কৃষিঋণ নিয়ে যেন কোনো কৃষককে এবছর হয়রানি না করা হয়। 
 
এএইচএস/ এফসি