• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৯, ২০১৯, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৯, ২০১৯, ০৩:৪১ পিএম

রাজনীতিবিদদের হাতেই নেতৃত্ব নিশ্চিত করতে হবে : জিএম কাদের 

রাজনীতিবিদদের হাতেই নেতৃত্ব নিশ্চিত করতে হবে : জিএম কাদের 
জি এম কাদের - ফাইল ছবি

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের এমপি বলেছেন, রাজনীতিবিদদের হাতেই রাজনীতির নেতৃত্ব নিশ্চিত করতে হবে। দেশবরেণ্য অনেকেই এখন জাতীয় পার্টির পতাকাতলে সামিল হতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, ব্যবসায়ী, জাতীয় পার্টির নিষ্ক্রিয় সদস্য এবং অবসরপ্রাপ্ত অনেক সেনা কর্মকর্তাও জাতীয় পার্টির রাজনীতিতে আস্থা রেখে সক্রিয় হবেন। যাদের ত্যাগে জাতীয় পার্টি প্রতিষ্ঠিত তাদেরই প্রকৃত মূল্যায়ন করা হবে। জাতীয় পার্টির রাজনীতিতে জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

বুধবার (১৯ জুন) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপির সঞ্চালনায় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে অনুষ্ঠিত এক সভায় তিনি এ কথা বলেন। 

জি এম কাদের দুঃখ প্রকাশ করে বলেন, আগের দিনে গণমানুষের ভালবাসায় সিক্ত রাজনীতিবিদরাই সামনের সারিতে থেকে রাজনীতির নেতৃত্ব দিয়েছেন। এখন অনেক ক্ষেত্রেই ব্যবসায়ীরা টাকা লগ্নি করে রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করছে। রাজনীতির এই ধারা পরিবর্তন করতে হবে। আর এজন্যই জাতীয় পার্টির নেতৃত্বে একটি মেধাবী টিম তৈরি করা হবে।

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, সোলায়মান সামি, জিয়াউর রহমান বিপুল, সফিকুল ইসলাম দুলাল, জিসান প্রধান প্রমুখ।

জেড এইচ/ এফসি