• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০২:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০২:৫৪ পিএম

লাইফ সাপোর্টে রেখে এরশাদকে চিকিৎসা দেয়া হবে : জিএম কাদের

জাগরণ প্রতিবেদক 
লাইফ সাপোর্টে রেখে এরশাদকে চিকিৎসা দেয়া হবে : জিএম কাদের
বনানী কার্যালয়ে এরশাদের সবশেষ শারীরিক অবস্থা জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, পার্টির চেয়ারম্যান  হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। কোন কোন ক্ষেত্রে তার শারীরিক অবস্থা উন্নতি হয়েছে, আবার কোন কোন ক্ষেত্রে অবনতি হয়েছে। তিনি বলেন, যতদিন হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থ হবার সম্ভবনা থাকবে- ততদিনই তাকে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসা দেয়া হবে। 

বৃহস্পতিবার (১১জুলাই) দুপুরে পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এরশাদের সবশেষ শারীরিক অবস্থা তিনি গণমাধ্যম কর্মীদের জানান। 

সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে মোহাম্মদ কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের পালস্ ও রক্তের চাপ স্বাভাবিক রয়েছে। শ্বাস-প্রশ্ববাস স্বাভাবিক রয়েছে অক্সিজেন সাপোর্টে। আর  ডায়ালাইসিসের মাধ্যমে তার রক্তের বর্জ্য বের করা হয়েছে।

কিডনি, লিভারসহ অন্যান্য অর্গানগুলো স্বভাবিকভাবে কাজ করলে তার লাইফ সাপোর্ট খুলে ফেলা হবে। তিনি বলেন, এরশাদের হজম প্রক্রিয়ায় কিছুটা উন্নতি হয়েছে, তার মলের সাথে এখন আর রক্তক্ষরণ হচ্ছে না। রক্তে প্লাটিলেট দেয়া হচ্ছে তাকে। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, এরশাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার শতভাগ প্রস্তুতি আছে। সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে বিদেশে নেয়া হয়নি। সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশি-বিদেশি চিকিৎসকদের পরামর্শে সম্মিলিত সামরিক হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা হচ্ছে  হুসেইন মুহম্মদ এরশাদের।
 
এর আগে জাতীয় পার্টি মহানগর উত্তরের আয়োজনে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া  মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পার্টি মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন ক্বারী হাবিবুল্লাহ বেলালী। মহানগর উত্তরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা দোয়া মাহফিলে যোগ দেন।

জেডএইচ/বিএস 
 

আরও পড়ুন

Islami Bank
ASUS GLOBAL BRAND
  • রাজনীতি এর আরও খবর