• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ১৬, ২০১৯, ০৩:২২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০১৯, ০৩:২২ পিএম

সরকার আইনশৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণ ব্যর্থ : সেলিমা রহমান

সরকার আইনশৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণ ব্যর্থ : সেলিমা রহমান


বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, দেশের কোথাও কোনো নিরাপত্তা নেই ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশঙ্কা। যে দেশে আদালতের খাস কামরায় খুন হয় সেই দেশে কিভাবে নিরাপত্তা থাকতে পারে। এই সরকার আইন-শৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ। 

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, আমরা দলকে সংগঠিত করছি আন্দোলনের জন্য। আন্দোলনের মধ্য দিয়েই খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। কারণ এই সরকার তাকে জামিনে মুক্তি হতে দেবে না।

খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার উল্লেখ করে বিএনপির এই নেত্রী বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণবিস্ফোরণ ঘটানো হবে।

তিনি আরও বলেন, যখনই আমরা আন্দোলনের কথা বলি তখন এই অবৈধ সরকারের মাথা খারাপ হয়ে যায়। যার কারণে সরকারের মন্ত্রীরা আবোলতাবোল কথা বলতে থাকেন।

‘বিএনপি ডিজিটাল বোঝে না’ তথ্যমন্ত্রী হাসান মাহমুদের এ বক্তব্যের জবাবে সেলিমা রহমান বলেন, যে ডিজিটালে শেয়ার বাজার-ব্যাংক লুটপাট হয়, যে ডিজিটালে শিশু থেকে বয়স্ক মহিলা ধর্ষণের শিকার হয়- খুনের শিকার হয়, যে ডিজিটালে গণতন্ত্র থাকে না, দেশের মানুষের ভোটের অধিকার থাকে না সেই ডিজিটাল বিএনপি বোঝে না।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদার এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য দেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, জাতীয়তাবাদী কৃষক দলের সদস্য কেএম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।                               

টিএস/আরআই

আরও পড়ুন