• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ২৬, ২০১৯, ০৭:৫২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৬, ২০১৯, ০৭:৫২ পিএম

রেনু হত্যায় অন্যতম অভিযুক্ত ময়না কারাগারে  

রেনু হত্যায় অন্যতম অভিযুক্ত ময়না কারাগারে  
তাসলিমা বেগম রেনু হত্যার ঘটনায় অন্যতম অভিযুক্ত মোছা. রিয়া বেগম ওরফে ময়না - ছবি : ইন্টারনেট

ছেলে ধরার গুজব রটিয়ে রাজধানীর বাড্ডায় গণপিটুনি দিয়ে তাসলিমা বেগম রেনু হত্যার ঘটনায় অন্যতম অভিযুক্ত মোছা. রিয়া বেগম ওরফে ময়নাকে (২৭) কারাগারে পাঠিয়েছে আদালত। শুক্রবার (২৬ জুলাই) রিয়া বেগমকে আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানের নির্দেশ দেয়া হয়।  

বৃহস্পতিবার রাত ১০টায় সাঁতারকুল এলাকায় অভিযান চালিয়ে ময়নাকে গ্রেপ্তার করে বাড্ডা থানা পুলিশ। শুক্রবার বিকালে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ কমিশনার (ডিসি) মো. মাসুদুর রহমান বিষয়টি  নিশ্চিত করেন। পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ময়না। 

রেনু হত্যার ঘটনায় এর আগে নারায়ণগঞ্জ, বাড্ডা ও উত্তর বাড্ডা এলাকা থেকে ৮ জনকে গ্রেপ্তার করেছে ডিএমপির বাড্ডা থানা ও গোয়েন্দা পুলিশ।

শনিবার (২০ জুলাই) সকালে উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে (৪০) পিটিয়ে হত্যা করে স্থানীয়রা। ঘটনার দিন তাসলিমা তার সন্তানের ভর্তির ব্যাপারে স্কুলে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি অভিভাবক রিয়া বেগমকে বিভিন্ন কথা জিজ্ঞাসা করেন।
এক পর্যায়ে তিনি ওই অভিভাবকের বাসার ঠিকানা জিজ্ঞাসা করেন। এতে রিয়া বেগম সন্দেহ করে তাসলিমাকে ছেলেধরা বলে চিৎকার করেন। চিৎকার শুনে অতি উৎসাহী জনতা তসলিমাকে পিটিয়ে গুরুতর জখম করে।

গুরুতর আহত অবস্থায় রেনুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এইচ এম/ এফসি

আরও পড়ুন