• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৯, ০৪:৫১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৭, ২০১৯, ০৪:৫১ পিএম

চামড়া নিয়ে কারসাজি দুরভিসন্ধিমূলক : রাঙ্গা

চামড়া নিয়ে কারসাজি দুরভিসন্ধিমূলক : রাঙ্গা
বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি-ছবি : জাগরণ

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, অসাধু ব্যবসায়ীরা চামড়া নিয়ে যা করেছে তা দূরভিসন্ধিমূলক। চামড়া নিয়ে যারা কারসাজি করেছে তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সভাপতিত্বে প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথসভা শেষে গণমাধ্যমের সাথে তিনি এ কথা বলেন।

শুক্রবার (১৭ আগস্ট) রাতে মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ক্ষতিপূরণ দিতে সরকারের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টির মহাসচিব। ক্ষতিগ্রস্তদের পূনর্বাসন করতেও সরকারের প্রতি আহবান জানান তিনি।

প্রেসিডিয়াম সভার বরাত দিয়ে রাঙ্গা বলেন, ২৩ আগস্ট (শুক্রবার) হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর চল্লিশ দিন অতিবাহিত হবে। ২৩ আগস্ট হিন্দু ধর্মাবলম্বীদের জন্মাস্টমী। হুসেইন মুহম্মদ এরশাদ তার শাসনামলে জন্মাস্টমীতে সরকারি ছুটি ঘোষণা করেছেন। তাই ২৩ আগস্টে পরিবর্তে ৩১ আগস্ট বাদ জোহর সারাদেশে হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া, আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হবে।

গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, বিরোধী দলীয় নেতা এবং রংপুর- ৩ আসনে প্রার্থী নির্ধারণ দলীয় গঠনতন্ত্র অনুযায়ী হবে।

এর আগে অনুষ্ঠিত প্রেসিডিয়াম সভায় বক্তৃতা করেন প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, কাজী ফিরোজ রশীদ এমপি প্রমুখ।

জেডএইচ/এসএমএম

আরও পড়ুন