• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৩:১২ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৩:১৭ পিএম

রাজনীতিতে টিকতে হলে গণমানুষের ভালবাসা প্রয়োজন : জিএম কাদের

রাজনীতিতে টিকতে হলে গণমানুষের ভালবাসা প্রয়োজন : জিএম কাদের
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের -ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন। আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ গোটা দেশের মানুষের যে ভালবাসা ও আকুণ্ঠ সমর্থন পেয়েছি তা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর উত্তরায় নিজ বাসায় শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, শুধুমাত্র পদ-পদবী পেলেই জনগণের ভালবাসা পাওয়া যায় না, ভালবাসা পেতে হলে জনগণের দ্বারপ্রান্তে যেতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি সবসময় গণমানুষের রাজনীতি করে। আমাদের রয়েছে রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা। স্বাধীনতা পরবর্তী এদেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি তাহলে আগামীতে আমাদের উজ্জল ভবিষ্যৎ রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাস ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, মহানগর নেতা কাউসার আহামেদ, শামসুজ্জামান কাজল, মো.ইব্রাহীম মোল্লা, মো. হানিফ, আসাদ মিয়া, মো. মানিক, কামাল হোসেন, দুলাল, এইচএম রনি, ইন্দ্রজিত দেসহ নেতাকর্মীরা।

টিএস/একেএস

আরও পড়ুন