• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৩:৩৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৪, ২০১৯, ০৩:৪১ পিএম

‘আগামী দিনের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে জাপা’

‘আগামী দিনের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে জাপা’
বনানী অফিসে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের -ছবি : জাগরণ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামী দিনের রাজনীতিতে  জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এ সময় তিনি সব বিভেদ ভুলে দলকে আরও শক্তিশালী করতে সবার প্রতি আহ্বান জানান।

শনিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে আয়োজিত একটি সভায় তিনি এই আহ্বান জানান।

এ সময় জিএম কাদের বলেন, দেশ ও মানুষের সকল ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকব। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। পার্টিকে সুসংহত করতে হবে। সকল বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-৩ আসনের সাধারণ ভোটাররা উৎসব মুখর পরিবেশে লাঙ্গল প্রতীকে ভোট দেবেন।

ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মানিকগঞ্জ জেলা সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলা সভাপতি এ্যাড. সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর সভাপতি আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইসচেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু।

এর আগে, বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

জেডএইচ/একেএস

আরও পড়ুন