• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ১০:১৩ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০১৯, ১০:১৩ পিএম

ছাত্রলীগকে দিকনির্দেশনা দিলেন আ’লীগের ৪ নেতা

ছাত্রলীগকে দিকনির্দেশনা দিলেন আ’লীগের ৪ নেতা

নতুন দায়িত্ব পাওয়া ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে নানা দিকনির্দেশনা দিলেন আওয়ামী লীগের চার নেতা। এ লক্ষ্যে ছাত্রলীগের ওই দুই নেতাকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত চার নেতা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক হয়। এতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের চার নেতা যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বিএম মোজাম্মেল হক।

বৈঠক শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন; সেসব স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের জন্য তাদের বিভিন্ন দিকনির্দেশনা দেয়া হয়েছে।’

উল্লেখ্য, গত শনিবার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে যথাক্রমে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে লেখক ভট্টাচার্যকে দায়িত্ব দেয়া হয়।

এএইচএস/এনআই

আরও পড়ুন