• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৫:১৪ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২১, ২০১৯, ০৫:২৪ পিএম

‘দুঃখ প্রকাশ করলেও দুদুর ক্ষমা নেই’

‘দুঃখ প্রকাশ করলেও দুদুর ক্ষমা নেই’
বিএনপি নেতা দুদুর প্রধানমন্ত্রীকে নিয়ে করা এক মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ - ছবি : দৈনিক জাগরণ

‘বঙ্গবন্ধুর মতো মৃত্যু হবে শেখ হাসিনার’! সম্প্রতি টিভি টকশোতে এমন মন্তব্য করেন বিএনপি নেতা শামসুজ্জামান দুদু। মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে দুদুর করা এমন মন্তব্যের পর থেকেই তার বিরুদ্ধে সরব আওয়ামী লীগের সব স্তরের নেতা কর্মীরা। এবার তার এমন মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ। 

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে রাজধানীর মহাখালীতে অবস্থিত কলেজ ও তার আশপাশের সড়ক প্রদক্ষিণ করে বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে স্লোগান দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।  নানা ধরনের ব্যাঙ্গাত্মক প্ল্যাকার্ড নিয়ে প্রতিবাদ ও নিন্দা জানান তারা। বিক্ষোভ শেষে তিতুমীর কলেজের ছাত্রলীগ চত্ত্বরে এক সংক্ষিপ্ত সভা করে।

এ সময় কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মত অবস্থা হবে শামসুজ্জামান দুদুর। দুদু দুঃখ প্রকাশ করলেও তিতুমীর কলেজ ছাত্রলীগ তাকে ক্ষমা করবে না। প্রকাশ্যে দুদুকে প্রধানমন্ত্রী কাছে ক্ষমা চাইতে হবে। ১৫ই আগস্ট নিয়ে কটুক্তি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রাণনাশের হুমকি দিয়েছে। তার বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

দুদুকে কুলাঙ্গার উল্লেখ করে সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, ‘বাংলার মাটিতে দুদুর রেহাই নেই। তার বক্তব্যের সমুচিত জবাব ছাত্রলীগ দেবে। তার কথার দম্ভ চুর্ণ করে দেবে।’ 

পরে কলেজে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় কলেজ ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমএইচবি

আরও পড়ুন