• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৯, ০১:৪০ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২২, ২০১৯, ০১:৪০ পিএম

চলমান দুর্নীতি বিরোধী অভিযানে দেশবাসী আশান্বিত : ন্যাপ মহাসচিব

চলমান দুর্নীতি বিরোধী অভিযানে দেশবাসী আশান্বিত : ন্যাপ মহাসচিব
লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নেতাকর্মীরা- ছবি: জাগরণ

দুর্নীতিবিরোধী চলমান অভিযানে দেশবাসী আশান্বিত হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া। তিনি বলেন, জনগণ আশা করছে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে সঠিক ও সফলভাবে এই অভিযানের সমাপ্তি ঘটবে। কারণ দুর্নীতির কালো থাবায় সমগ্র রাষ্ট্র আজ ক্ষত-বিক্ষত। দুর্নীতি প্রতিরোধে প্রধানমন্ত্রীই হচ্ছেন শেষ ভরসার স্থল। দেশবাসী তার দিকেই তাকিয়ে আছে।

রোববার (২২ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঘোষিত মাসব্যাপী কর্মসূচির উদ্বোধনী দিনে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ন্যাপ মহাসচিব বলেন, প্রধানমন্ত্রী যদি এই লড়াইয়ে জয়লাভ করেন তাহলে সত্যিই এই রাষ্ট্র-দেশ ও জনগণের উপকার হবে । আর সেই কারণেই মতবিরোধ-মতপার্থক্য থাকলেও তার এই সাহসী পদক্ষেপকে সমর্থন করা দলমত নির্বিশেষে সবারই নৈতিক দায়িত্ব ।

লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদীর সভাপতিত্বে আলোচনায়  এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি মহাসচিব আবদুল্লাহ আল মামুন, যুগ্ম মহাসচিব ও মহানগর সভাপতি সুরুজ্জামান জামান, সাংগঠনিক সম্পাদক ও যুব মিশন সভাপতি কামরুজ্জামান সুরুজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাকির হোসেন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক তাসফিয়া সুলতানা, যুব মিশন সদস্য সচিব তরিকুল ইসলাম, কেন্দ্রীয় নেত্রী শানজানা তাবাস্মুম সারাহ প্রমুখ অংশ নেন।

মাসব্যাপী ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে- দলের প্রতিষ্ঠাতা মাওলানা আবদুল মতিনের কবর জিয়ারত, রক্তদান কর্মসূচি, ঢাকা মহানগরের উদ্যোগে আলোচনা সভা, বাংলাদেশ যুব মিশন ও বাংলাদেশ ছাত্র মিশনের উদ্যোগে আলোচনা সভা এবং আগামী ২১ অক্টোবর কেন্দ্রীয় লেবার পার্টির উদ্যোগে নাগরিক সমাবেশ।

সভায় বাংলাদেশ লেবার পার্টি প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতিনের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।      

টিএস/বিএস