• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৯, ০৮:০১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৫, ২০১৯, ০৮:০১ পিএম

‘অযোগ্যরা বাদ পড়বে, এতে বিচলিত হওয়ার কিছু নেই’

‘অযোগ্যরা বাদ পড়বে, এতে বিচলিত হওয়ার কিছু নেই’
লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ার আহমেদ

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ার আহমেদ বলেছেন, এলডিপি থেকে বাদ পড়ার পর কে কোন দল করবে এটা তাদের ব্যক্তিগত বিষয়। এ নিয়ে এলডিপি চিন্তিত নয়। এলডিপির প্রেসিডেন্ট মহাসচিবসহ প্রেসিডিয়াম সদস্যরা মিটিং করেই নিষ্ক্রিয়দের কমিটিতে না রাখার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে। অযোগ্য, নিষ্ক্রিয়রা এলডিপি থেকে বাদ পড়বে, এতে বিচলিত হওয়ার কিছু নেই। 

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় গণমাধ্যমে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ সব কথা বলেন। 

রেদোয়ান আহমেদ বলেন, এলডিপি থেকে সাবেক ৩ জন সংসদ সদস্য মনোনয়ন না পেয়ে হতাশা থেকে দলত্যাগ করছেন ২০১৮ সালের ডিসেম্বরের প্রথম সপ্তাহে। জোটগত ভাবে নির্বাচনে অংশ নেয়ায় সবাইকে নমিনেশন দেয়া সম্ভব হয়নি। কারণ এরা দীর্ঘ ১২ বছরেও তাদের এলাকায় কোন ওয়ার্ড এমনকি ইউনিয়ন কমিটিও করতে পারেনি। 

রেদোয়ান আহমেদ বলেন, আমার প্রসঙ্গে কিছু সংবাদ মাধ্যমে বলা হয়েছে সুযোগ পেলে আমি বিএনপিতে যোগ দিবো যা মনগড়া বক্তব্য। এর কোনো ভিত্তি নেই।

সম্প্রতি এলডিপির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ দলের কমিটি ঘোষণা করেন। কমিটিতে বিগত কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব সাহাদাত হোসেন সেলিমের স্থান না হওয়ায় তিনি ক্ষুব্ধ হয়ে কর্নেল অলি ও মহাসচিব রেদোয়ান আহমেদ সম্পর্কে গণমাধ্যমে বিভিন্ন বক্তব্য দিচ্ছেন। তার প্রতিক্রিয়ায় মূলত এ সংবাদ বিজ্ঞপ্তি দিল দলটি। 


টিএস/টিএফ

আরও পড়ুন