• ঢাকা
  • বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০১৯, ০৩:৪১ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ১৬, ২০১৯, ০৩:৪২ পিএম

শুদ্ধি অভিযানের জন্য নেত্রীকে স্যালুট জানাই : কাদের

জাগরণ প্রতিবেদক
শুদ্ধি অভিযানের জন্য নেত্রীকে স্যালুট জানাই : কাদের
ওবায়দুল কাদের -ফাইল ছবি

নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আপনাদের কাছে অনুরোধ করবো নেত্রী যে শুদ্ধি অভিযান শুরু করেছেন, তা যে কোনও মূল্যে সফল করতে হবে। দুর্নীতিবাজ, মাদকসেবী, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও ভূমিদস্যুদের না বলুন। এটাই হচ্ছে শেখ হাসিনার শুদ্ধি অর্জন। সৎ সাহস আছে বলেই বঙ্গবন্ধু কন্যা নিজের ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। আমরা তাকে স্যালুট করি। 

শনিবার (১৬ নভেম্বর) দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জাতীয় সম্মেলনে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা আজকে গর্ব করে বলতে পারি ৪৪ বছরে শেখ হাসিনার চেয়ে সৎ রাজনীতিক, রাষ্ট্রনায়ক এদেশে আসেনি। গত ৪৪ বছরে সবচেয়ে সাহসী নেতার নাম শেখ হাসিনা। সী ইজ ন্যাউ লার্জার দ্যান আওয়ার পার্টি। 

শেখ হাসিনার সৎ সাহস আছে বলে অভিহিত করে ওবায়দুল কাদের বলেন, দুর্নীতিবাজদের না বলুন, মাদকসেবীদের না বলুন, চাঁদাবাজদের না বলুন, টেন্ডারবাজদের না বলুন, ভূমিদস্যুদের না বলুন। 

এর আগে সকাল সোয়া ১১টায় বেলুন ও পায়রা উঁড়িয়ে জাতীয় সঙ্গীতের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সম্মেলনের উদ্বোধনী পর্বে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও সভাপতিমণ্ডলির সদস্য ও কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, দলের কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এএইচএস/এসএমএম

আরও পড়ুন