• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০১৯, ০৮:১৮ পিএম
সর্বশেষ আপডেট : নভেম্বর ২৯, ২০১৯, ০৮:১৮ পিএম

কলারোয়া আ.লীগের কাউন্সিল ॥ পুনরায় সভাপতি স্বপন, সম্পাদক আলিমুর

কলারোয়া আ.লীগের কাউন্সিল ॥ পুনরায় সভাপতি স্বপন, সম্পাদক আলিমুর
কলারোয়া আ.লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন ও সা. সম্পাদক আলিমুর রহমান - ছবি : জাগরণ

উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হলো কলারোয়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল। সমঝোতার মাধ্যমে এতে সভাপতি হিসেবে পুনরায় মনোনীত হয়েছেন ফিরোজ আহম্মেদ স্বপন। আর অনেকটা নাটকীয়তা ও চমক দেখিয়ে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আলিমুর রহমান।

শুক্রবার (২৯ নভেম্বর) সকালে কলারোয়ার পাইলট হাইস্কুল ফুটবল মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ. ফ. ম রুহুল হক।

এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস এম কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।

সম্মেলন শেষে ফিরোজ আহমেদ স্বপনকে আবারও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর ভাই আলিমুর রহমানের নাম ঘোষণা করা হয়।

বক্তারা এ সময় তৃণমুল আওয়ামী লীগকে সুসংগঠিত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

এনআই

আরও পড়ুন