• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৯, ১০:২৭ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ১১, ২০১৯, ১০:২৭ এএম

খুলনা মহানগর আ.লীগে সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনর্নির্বাচিত

খুলনা মহানগর আ.লীগে সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনর্নির্বাচিত
তালুকদার আব্দুল খালেক - ফাইল ছবি

খুলনা মহানগর আওয়ামী লীগে তালুকদার আব্দুল খালেক এবং শেখ হারুন আর রশিদ জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে সার্কিট হাউজ ময়দানে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলন প্রথম অধিবেশনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান ও কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান ও জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত অধিকারীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক হিসেবে এমডিএ বাবুল রানা এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে শেখ হারুন আর রশিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট সুজিত অধিকারীর নাম ঘোষণা করা হয়।

এএইচএস / এফসি

আরও পড়ুন