• ঢাকা
  • শনিবার, ০৫ ডিসেম্বর, ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০১৯, ১০:৫০ এএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২১, ২০১৯, ১০:৫৮ এএম

শীতের জন্য কাউন্সিল অধিবেশন দ্রুত শেষ করতে বললেন প্রধানমন্ত্রী 

জাগরণ প্রতিবেদক 
শীতের জন্য কাউন্সিল অধিবেশন দ্রুত শেষ করতে বললেন প্রধানমন্ত্রী 
দ্বিতীয় দিনের কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের অধিবেশনে যোগ দেন তিনি। 

বক্তব্যের শুরুতেই তিনি বলেন, শীত বেশি।তাপমাত্রা ১২ ডিগ্রিতে নেমে গেছে। আপনারা শীতের মধ্যে অনেক কষ্ট করে এসেছেন। কাউন্সিল দ্রুত শেষ করার আহ্বান জানান তিনি। এ সময় তিনি সংগঠনকে শক্তিশালী করে গড়ে তুলতে দলের নেতাকর্মী ও উপস্থিত কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান। 

এর আগে শুক্রবার (২০ ডিসেম্বর) দেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করা হয়। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে দুই দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন এবং উদ্বোধনী অধিবেশনে সভাপতিত্ব করেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর উদ্বোধনী অধিবেশনে সভাপতির বক্তব্য রাখেন তিনি। এছাড়া সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের দলীয় পতাকা উত্তোলন করেন দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধনের পর ২৫ মিনিট চলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় দলীয় সংগীত ও দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন দলীয় সভাপতি শেখ হাসিনা। সঞ্চালনা করেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীসহ আওয়ামী লীগের ৮১ সদস্য বিশিষ্ট কমিটির সবাই। 

এএইচএস/বিএস 
 

আরও পড়ুন