• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০১৯, ০৫:১০ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ২৮, ২০১৯, ০৫:১৫ পিএম

শেখ হাসিনা যমের দুয়ার বাইন্ধা আসে নাই : কাদের সিদ্দিকী

শেখ হাসিনা যমের দুয়ার বাইন্ধা আসে নাই : কাদের সিদ্দিকী
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী-ফাইল ছবি

আওয়ামী লীগকে চ্যালেঞ্জ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেছেন, শেখ হাসিনা যমের দুয়ার বাইন্ধা আসে নাই। এই দেশে কেউ চিরস্থায়ী না। শেখ হাসিনাও চিরস্থায়ী না। এই কথাটা কেন যে আওয়ামী লীগের লোকেরা ভাবতেছে না, আমি সেটাই বুঝি না। আমি এখান থেকে তাদের চ্যালেঞ্জ করলাম, বাংলাদেশের যে কোনও নির্বাচনে চুরি না করে নৌকা যদি পাস করে, তাহলে আমি সমুদ্রে গিয়া ডুব দেব।

শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) জাতীয় কাউন্সিলে তিনি এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, গত ৩০ ডিসেম্বর এই দেশে কোনও ভোট হয় নাই। দেশের মানুষ তাদের ভোট দিতে পারে নাই। ভাত খাওয়ার সময় যেভাবে ভাগ করে দেয়া হয়, ঠিক সেভাবে জাতীয় ঐক্যফ্রন্টের আটজনকে নির্বাচিত করে নির্বাচন দেখানো হয়েছিল। তারা কিন্তু সংসদেও গেছে। যদি সংসদ অবৈধ হয় তাহলে ঐক্যফ্রন্টের যে আটজন গেছে তারাও অবৈধ।

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, হয় তারা পদত্যাগ করুক, না হয় ৩০ তারিখের আগেই তাদের বহিষ্কার করুন। তাহলে দেখবেন মানুষ আপনাদের পেছনে দাঁড়াবে। রাজনীতিতে একদিকে থাকতে হবে। সেদিক হচ্ছে মানুষের দিক। মানুষের দিক ছাড়া অন্যদিকে গিয়ে লাভ নাই।

জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, গণসংহতির জোনায়েদ সাকি, গণফোরামের নির্বাহী সভাপতি অধ্যাপক আবু সাইয়িদ, বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন বেপারী প্রমুখ।

টিএস/এসএমএম

আরও পড়ুন