• ঢাকা
  • রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২০, ১২:৪৯ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ১৭, ২০২০, ১২:৪৯ পিএম

পূজার দিন ভোট দিয়ে ইচ্ছাকৃতভাবে বিতর্ক সৃষ্টি করেছে ইসি : তাবিথ

জাগরণ প্রতিবেদক
পূজার দিন ভোট দিয়ে ইচ্ছাকৃতভাবে বিতর্ক সৃষ্টি করেছে ইসি : তাবিথ
তাবিথ আউয়াল - ফাইল ছবি

সরস্বতী পূজার দিন নির্বাচন দিয়ে নির্বাচন কমিশন যে বিতর্ক তৈরি করেছে তা ইচ্ছাকৃত বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেছেন, ৩০ জানুয়ারিই ভোট হবে কি না শেষ পর্যন্ত এ ব্যাপারে আদালতের সিদ্ধান্তই চূড়ান্ত এবং আদালত থেকে যে সিদ্ধান্ত আসবে তা মেনে নেয়া হবে। আমরা আদালতের আপিল বিভাগের দিকে তাকিয়ে আছি। আদালত যে সিদ্ধান্ত দেবেন সেটাই সবার মেনে নিতে হবে।

শুক্রবার (১৭ জানুয়ারি) মোহাম্মদপুর রাজিয়া সুলতানা রোড থেকে ৮ম দিনের গণসংযোগ শুরুর প্রাক্কালে এসব কথা বলেন তাবিথ। বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, নির্বাচন ঘিরে যে গণজোয়ার তৈরি হয়েছে তা ৩০ জানুয়ারি ধানের শীষকে বিজয়ের দিকে নিয়ে যাবে। আমরা আশা করি ঢাকাবাসী শান্তিপূর্ণভাবে ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবে। 
 
মেয়র নির্বাচিত হলে ঢাকাকে বাসযোগ্য করার প্রতিশ্রুতি ব্যক্ত করে তাবিথ বলেন, ঢাকা শহর এখন বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তাঘাট, ড্রেনেজ, স্যুয়ারেজসহ অনেক নাগরিক সুবিধা থেকে প্রতিনিয়তই বঞ্চিত হচ্ছে নগরবাসী। আমরা সব নাগরিক সুবিধা নিশ্চিত করে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, যুবদল উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

টিএস/ এফসি