• ঢাকা
  • শুক্রবার, ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০, ০৬:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২২, ২০২০, ০৬:১৫ পিএম

তাপস-আতিকুলের পক্ষে বৃহস্পতিবার থেকে প্রচারণায় বিকল্পধারা

জাগরণ প্রতিবেদক
তাপস-আতিকুলের পক্ষে বৃহস্পতিবার থেকে প্রচারণায় বিকল্পধারা
আবদুল মান্নানের সভাপতিত্বে মধ্যবাড্ডার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় বিকল্পধারার বিশেষ জরুরি সভা ● জাগরণ

ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এবং আতিকুল ইসলামকে দলীয় সমর্থন বং তাদের পক্ষে সরাসরি নির্বাচনি প্রচারণায় অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বুধবার (২২ জানুয়ারি) বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের সভাপতিত্বে দুপুরে মধ্যবাড্ডার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সিদ্ধান্ত নেয়া হয়, ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস এবং আতিকুল ইসলামকে বিকল্পধারা বাংলাদেশ সমর্থন জানাচ্ছে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) থেকে তাদের পক্ষে বিকল্পধারার নেতা-কর্মীরা বিরতিহীন প্রচার চালাবে।

প্রচার কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন এবং উত্তর সিটি করপোরেশনে প্রেসিডিয়াম সদস্য মাহবুব আলীকে আহ্বায়ক নিযুক্ত করে দুই সিটিতে ১০১ সদস্যের দুটি প্রচার উপ-কমিটি গঠন করা হয়েছে।

উপ-কমিটি পরিচালিত প্রচার কার্ক্রারম কেন্দ্রীয়ভাবে সমন্বয় করবেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী ও দফতর সম্পাদক ওয়াসিমুল ইসলাম।

টিএস/এসএমএম

আরও পড়ুন