• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২০, ০৬:৩২ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৫, ২০২০, ০৬:৩৯ পিএম

ঢাকাকে আধুনিক শহরে রূপ দেব : মিলন

ঢাকাকে আধুনিক শহরে রূপ দেব : মিলন
নির্বাচনি প্রচারণায় হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন - ছবি : জাগরণ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসী তাদের প্রাপ্ত অধিকার পান না। বিভিন্ন কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। ঢাকাবাসী আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে ঢাকাকে বসবাসের যোগ্য করে আধুনিক শহর উপহার দেব। ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেনেজ সমস্যা। অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। 

শনিবার (২৫ জানুয়ারি) দিনব্যাপী রাজধানীর লালবাগ মোড়, আতশখানা, চকমোগলতলী, ছোট কাটরা, বড়কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড়, পলাশীর মোড়, কাঁটাবন, শাহবাগ, প্রেসক্লাব, পল্টন, কাকরাইল, কমলাপুর, ধলপুর, সায়েদাবাদ, সূত্রাপুর, সদরঘাট, নয়াবাজার, ইসলামপুরে গণসংযোগকালে বেশকয়েকটি পথসভায় ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, পৃথিবীর অন্যতম বায়ুদূষণের শহর ঢাকা। ঢাকা শহরকে পরিষ্কার-পরিছন্ন রেখে সেই কলংক থেকে ঢাকাবাসীকে রক্ষা করব ইনশাল্লাহ। 

গণসংযোগকালে মিলনের সঙ্গে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব ঊদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

টিএস/ এফসি