• ঢাকা
  • শনিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২০, ০৩:৫৩ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২৮, ২০২০, ০৩:৫৩ পিএম

তাপসের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা 

জাগরণ প্রতিবেদক
তাপসের নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা 
আংশিক পুড়ে যাওয়া নির্বাচনী ক্যাম্প - ছবি: জাগরণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের একটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোর রাতে সিটি করপোরেশনের ৬১ নম্বর ওয়ার্ডের ধনিয়া বাজারে মায়ের দোয়া হোটেলের সামনে অবস্থিত কয়েকটি অস্থায়ী ক্যাম্প পুড়িয়ে দেয়া হয়েছে। 

মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলরের অস্থায়ী নির্বাচনী ক্যাম্প হিসেবে এগুলো ব্যবহার করা হচ্ছিল। 

স্থানীয়রা জানিয়েছেন, সিটি করপোরেশন নির্বাচনে ৬১ নম্বর এই ওয়ার্ডের এই স্থানে শেখ ফজলে নূর তাপস এবং সংশ্লিষ্ট এলাকার কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলদের ক্যাম্প হিসেবে এখানে নেতাকর্মীদের ভিড় থাকে। সোমবার সন্ধ্যা থেকে রাত অবধিও নেতাকর্মীদের পদচারনা ছিলো। কিন্তু সকালে এসে তারা দেখতে পান সেগুলোকে পুড়িয়ে দেয়া হয়েছে। তারা মনে করছেন গভীর রাতে অথবা ভোর রাতের দিকে এ ঘটনা ঘটেছে। যে কারণে প্রত্যক্ষদর্শী বলতে কেউ ছিলেন না। 

ধনিয়া এলাকায় অবস্থিত একে উচ্চ বিদ্যালয়ে শেখ ফজলে নূর তাপসের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আহ্সান বিন বাশার বলেন, ক্যাম্প পুড়িয়ে দেয়ার ঘটনায় আমরা স্তম্ভিত। শেখ ফজলে নূর তাপসের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ এই ঘটনা ঘটিয়েছে বলে আমরা আশঙ্কা করছি। বিষয়টি আমরা প্রশাসনকে জানিয়েছি। আশা করছি প্রশাসন দুর্বৃত্তদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেবে। 

এএইচএস /বিএস