• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

জাতির পিতার জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

মুজিববর্ষ
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২০, ০১:৪১ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২০, ০২:৫৪ পিএম

বসন্ত ও ভালবাসা দিবসে রাজনৈতিক দলগুলোকে কাদেরের বার্তা

জাগরণ প্রতিবেদক
বসন্ত ও ভালবাসা দিবসে রাজনৈতিক দলগুলোকে কাদেরের বার্তা
ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের - ছবি : জাগরণ

পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালবাসা দিবসে সকল রাজনৈতিক দলের উদ্দেশ্যে রাজনীতিতে সুন্দর কর্মসম্পর্ক গড়ে তোলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দেশের সকল রাজনৈতিক দলের উদ্দেশে তিনি বলেছেন, প্রতিহিংসার রাজনীতি ও নেতিবাচক রাজনীতি পরিহার করে আসুন আমরা সংশয়, সন্দেহ ও বিদ্বেষের দেয়াল ভেঙে সম্পর্কের সেতু রচনা করি। 

তিনি আরও বলেন, আমরা চাই আমাদের দেশের রাজনীতিতে একটি সুন্দর কর্মসম্পর্ক গড়ে উঠুক। আমরা দ্বন্দ্ব-বিদ্বেষের যে দেয়াল সেই দেয়াল ভেঙে আমরা যেন কর্মসমঝোতার একটা সুন্দর সেতু রচনা করতে পারি। আমরা যেন দেশের রাজনীতিতে ইতিবাচক রাজনীতির সুবাতাস বইয়ে দিতে পারি, সেটাই আজকের প্রত্যাশা। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।    
 
এএইচএস/ এফসি