• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৩:০৬ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৫, ২০২০, ০৩:০৬ পিএম

বিক্ষোভ মিছিলের অনুমতি পায় না, সমাবেশ করবে বিএনপি

বিক্ষোভ মিছিলের অনুমতি পায় না, সমাবেশ করবে বিএনপি
পল্টনে জড়ো হয়েছে বিএনপি নেতাকর্মীরা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিলের অনুমতি না পেয়ে সমাবেশের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১টা ৫০ মিনিটে প্রথমে দলের যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শুরু হয়।
 
এরপর আস্তে আস্তে আশপাশের এলাকা থেকে বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। দুপুরে এ রিপোর্ট লেখার সময় বিক্ষোভ করছে নেতাকর্মীরা। 

এর আগে শনিবার সকাল থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কঠোর অবস্থান নেয় আইনশৃঙ্খলা বাহিনী। ঘিরে রাখা হয় বিএনপির কার্যালয়। 

পুলিশের পল্টন জোনের উপ কমিশনার এনামুল হক মিঠু বলেন, আমাদের কাছে বিক্ষোভ মিছিলের অনুমতি নেউ। সেই জন্য আমরা আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নয়াপল্টনে অবস্থান নিয়েছি। 

এদিকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বেলা বাড়ার সাথে সাথে নেতাকর্মীদের অবস্থান বাড়লে পুলিশ হোটেল ভিক্টোরিয়া ও আশপাশে অবস্থান নেয়। এ সময় নয়াপল্টনে বিএনপির কার্যালয়রে সামনের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত কয়েক হাজার নেতাকর্মী নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ করছে। তারা খালেদা জিয়ার মুক্তি দাবী করে বিভিন্ন স্লোগান দিচ্ছে। 

টিএস/বিএস