• ঢাকা
  • শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০, ১৯ চৈত্র ১৪২৬
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৯:৪২ পিএম
সর্বশেষ আপডেট : ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০৯:৪২ পিএম

জাতীয় সংসদের ৩টি শূন্য আসনে বিএনপি প্রার্থীদের নাম ঘোষণা  

জাগরণ প্রতিবেদক
জাতীয় সংসদের ৩টি শূন্য আসনে বিএনপি প্রার্থীদের নাম ঘোষণা  

সোমবার ( ১৭ ফেব্রুয়ারি)  রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়ার পর ৩ জনের নাম ঘোষণা করেছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা-১০ আসনে ঢাকা মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও ধানমণ্ডি থানা বিএনপির সভাপতি শেখ রবিউল আলম রবি একক প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন। এছাড়া বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন কাজী খায়রুজ্জামান শিপন ও গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. মাইনুল হাসান সাদিক।

এ তিনটি আসনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য সাক্ষাৎকার দেন, ঢাকা-১০ আসনে শেখ রবিউল আলম রবি। বাগেরহাট-৪ আসনে ড. কাজী মনিরুজ্জামান মনির, মনিরুল হক ফরাজী, কাজী খায়রুজ্জামান শিপন ও অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা। গাইবান্ধা-৩ আসনে ডা. মাইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও ড. মিজানুর রহমান। 

মনোনয়ন বোর্ড এর বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। উপস্থিত ছিলেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,  স্থায়ী কমিটির সদস্য ড খন্দকার মোশাররফ হোসেন,  মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

টিএস/ এফসি