• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০১৮, ০৫:২৭ এএম

ছেলের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী

ছেলের পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইলেন সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী
ছেলের পক্ষে জনসভায় যোগ দেন সাবেক রাষ্ট্রপতি বি. চৌধুরী। ছবি : জাগরণ

 

মুন্সীগঞ্জ-১ আসনে শেষ মূহুর্তে বিভিন্ন দলের মনোনীত প্রার্থীদের গণসংযোগ ও জনসভা করতে দেখা গেছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দিনভর শ্রীনগর-সিরাজদিখান উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ, মিছিল ও জনসভা করেন বিভিন্ন দলের মনোনীত প্রার্থীরা।

উপজেলার শ্রীনগর স্টেডিয়ামে নির্বাচনি জনসভায় অংশ নিয়ে ছেলে মাহী বি. চৌধুরীর পক্ষে নৌকা প্রতীকে ভোট চাইলেন মহাজোটের শরিকদল বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. বি চৌধুরী। এ সময় তিনি প্রতিশ্রুতি দেন জয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে শ্রীনগর-সিরাজদিখান উপজেলাকে ‘আধুনিক উপ-শহর’ পরিণত করবেন। জনসভায় মুন্সীগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এক ভিডিও বার্তায় মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশ মোতাবেক স্থানীয় নেতা-কর্মীদের আহবান জানান। 

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে আওয়ামী লীগ এবং  বিকল্পধারা আয়োজিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাজোট প্রার্থী মাহী বি চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক গোলাম সারোয়ার কবীর, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও  জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, কেন্দ্রীয় সাবেক ছাত্রলীগ নেতা মাকসুদ আলম ডাবলু, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এসএম সোরহাব হোসেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিম আহম্মেদ ভূইয়াসহ  আওয়ামী লীগ ও বিকল্পধারার নেতৃবৃন্দ। 

বিএনপির প্রার্থী দলের ভাইস চেয়ারম্যান ও সাবেক উপ-প্রধানমন্ত্রী শাহ মোয়াজেম হোসেনও শ্রীনগর-সিরাজদিখান উপজেলায় গণসংযোগ করেছেন। কর্মীসভা ও উঠান বৈঠকে তিনি দাবি করে বলেন, ভোটাররা ভোট দেওয়ার সুযোগ পেলে তিনি ৯০ ভাগ ভোট পাবেন।

প্রচারে পিছিয়ে নেই ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী কে এম আতিকুর রহমানও। মাঠ ছাড়েননি জাতীয় পার্টির অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম। গোলাপ ফুলের প্রার্থী আতাউর রহমান ও কাস্তে মার্কার প্রার্থী সমর দত্ত কর্মীসভা ও গণসংযোগ করে ভোট চান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে লড়ছেন মহাজোট প্রার্থী বিকল্পধারা মাহী বি. চৌধুরী (নৌকা), বিএনপির শাহ মোয়াজ্জেম হোসেন (ধানের শীষ), ইসলামী আন্দোলন বাংলাদেশের ইঞ্জিনিয়ার কে এম আতিকুর রহমান (হাতপাখা), জাতীয় পার্টির অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম (লাঙ্গল), জাকের পার্টির আতাউর রহমান শেখ (গোলাপ ফুল) ও বাংলদেশের কমিউনিষ্ট পার্টির সমর দত্ত (কাস্তে) । 

এসএমএম