• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: মে ৮, ২০২০, ০৯:৪৭ পিএম
সর্বশেষ আপডেট : মে ৮, ২০২০, ০৯:৪৭ পিএম

ঢাকা দক্ষিণ যুবলীগ নেতার খাদ্য সামগ্রী-ঈদ উপহার বিতরণ

ঢাকা দক্ষিণ যুবলীগ নেতার খাদ্য সামগ্রী-ঈদ উপহার বিতরণ
নিজস্ব ছবি

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাবের মাঝে অসহায়,  খেটে খাওয়া মানুষকে সহায়তা অব্যাহত রেখেছে যুবলীগ।  তারই ধারাবাহিকতায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষে খাদ্য সামগ্রী এবং ঈদ উপহার নিয়ে ছুটে চলছেন সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

তিনি বলছেন, করোনাভাইরাসের সংক্রমণের পর থেকেই ধারাবাহিক কর্মসূচি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগের চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানুষের পাশে দাঁড়াচ্ছেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এই সাংগঠনিক সম্পাদক ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে ঢাকার সূত্রাপুর ও যাত্রাবাড়ীর বিভিন্ন এলাকায় দলীয় নিম্নবিত্ত ১০০ কর্মীকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী উপহার দেন। ২০০ মধ্যবিত্ত, অসহায় মানুষের মাঝে এবং ৫০ জন প্রতিবন্ধি ও এতিমসহ মোট সাড়ে ৩০০ পরিবারকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছেন।

গত ২০ মার্চ থেকে ৮ মে পর্যন্ত প্রায় ৩ হাজার ৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন এই যুবনেতা। এছাড়া বিভিন্ন সময় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছেন। অসহায় মানুষের কাছে ইফতার ও সাহরির খাবারও দিয়েছেন বাবু।

এএইচএস/এসএমএম

আরও পড়ুন