• ঢাকা
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন ১৪২৭
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২০, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২০, ০৫:২৬ পিএম

আগামী মাসেই আত্মপ্রকাশ করছে রাজনৈতিক দল বিডিসি

জাগরণ প্রতিবেদক
আগামী মাসেই আত্মপ্রকাশ করছে রাজনৈতিক দল বিডিসি

দেশের জনগণ আজ দেশে একটি তৃতীয় শক্তি খোঁজছে । দেশে আজ দুটি শক্তির বেড়াজালে পড়ে জনগণ চরম দিশেহারা এবং ক্ষীপ্ত । দূর্নীতি,অনিয়ম,গুম এবং স্বেরাচারিতার কারণে জনগণের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে । 

স্বাধীনতার দীর্ঘ ৫০ বছর পদার্পনে জনগণ আজও একটি নিরাপদ বাংলাদেশ দেখতে পায়নি । গণতন্ত্রকে হত্যা এবং ধ্বংস করেই আসছে ক্ষমতাশীল  রাজনৈতিক দলগুলো । দেশের জনগণ তাই আজ তৃতীয় শক্তির আত্মপ্রকাশ চাচ্ছে। তৃতীয় শক্তিই মানেই জনতার ঐক্যবদ্ধ শক্তি। তৃতীয় শক্তি মানেই যুব তারুণ্যময় শক্তি। তৃতীয় শক্তি মানেই জাতীর যৌবন শক্তি। তৃতীয় শক্তি মানেই সত্যিকারেই জনতার উদার গণতান্ত্রিক একটি রাজনৈতিক শক্তি। আর সেই শক্তির আত্মপ্রকাশ হতে যাচ্ছে অতি শীগ্রই । যে শক্তি ১৯৫২, ১৯৭১ এর মত গর্জে উঠবে। যে শক্তি জাতীর সকল বীর এবং নেতাদের স্বপ্ন বাস্তবায়ন করবে। যে শক্তি সত্যিকারেই দেশপ্রেম,গণতন্ত্র, মানবতা এবং কল্যাণ কাজ করবে । আর সেই শক্তির নাম "বাংলাদেশ গণতান্ত্রিক পরিষদ ( বিডিসি ) ।

আগামী মাসেই আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে যুব তারুণ্যময় রাজনৈতিক দল " বাংলাদেশ গণতান্ত্রিক পরিষদ ( Bangladesh democratic council )।

প্রিয় দেশবাসী,
প্রিয় ছাত্র, যুবক, কৃষক, শ্রমিক, পেশাজীবী, প্রবাসী এবং সকল মেহনতী মানুষদের উদার গণতান্ত্রিক এই রাজনৈতিক সংগঠনে আন্তরিকভাবে আমন্ত্রন  জানাচ্ছি । আপনারা এগিয়ে আসলে এই দেশ সত্যিকারে একদিন নিরাপদ বাংলাদেশ হিসাবে প্রতিষ্ঠিত হবে । আপনারা এগিয়ে আসলেই জনগণ তাঁদের ন্যায্য অধিকার পাবে। আপনারা এগিয়ে আসলেই স্বাধীনতার স্বাদ উপভোগ করতে পারবেন। ভোটাধিকার ফিরে পেতে আপনারা এগিয়ে আসা আজ বড় প্রয়োজন। তাই বাংলাদেশ গণতান্ত্রিক পরিষদ ( বিডিসি ) এর পক্ষ হতে আপনার একান্তই সহযোগীতা কামনা করি ।

জাগরণ/এমএইচ
 

আরও পড়ুন