• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২০, ০১:০১ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২০, ০১:০১ পিএম

ছাত্রাবাসে গণধর্ষণ: আরেক আসামি অর্জুন গ্রেফতার

ছাত্রাবাসে গণধর্ষণ: আরেক আসামি অর্জুন গ্রেফতার
ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা অর্জুন লস্কর। ছবি-সংগৃহিত

এমসি কলেজে গৃহবধূ ধর্ষণের ঘটনায় সাইফুলের পর আরেক অভিযুক্ত ছাত্রলীগ নেতা অর্জুন লস্করকে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা শাখার একটি বিশেষ টিম। 

রবিবার (২৭ সেপ্টেম্বর) হবিগঞ্জের মনতলা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

বিশেষ সংবাদদাতার বরাত দিয়ে ‘দৈনিক জাগরণের’ সুনামগঞ্জ প্রতিনিধি- অভিযুক্ত অর্জুনের গ্রেফতার সম্পর্কিত পুলিশি তথ্যটি নিশ্চিত করেন।

এর আগে এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে নগরীর শাহপরান থানায় মামলা করেছিলেন ভুক্তভোগী তরুণীর স্বামী।

মামলার আসামিরা হলেন- এম সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি, তারেক, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান। এদের মধ্যে চারজন ওই কলেজের শিক্ষার্থী। এছাড়া আরও তিন জনকে অজ্ঞাত আসামি হিসেবে দেখানো হয়েছে। এরা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

ঘটনার পরই অভিযুক্তদের ধরতে সাঁড়াশি অভিযানে নামে পুলিশ। শুক্রবার রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুরের কক্ষ থেকে একটি পাইপগান, চারটি রামদা, একটি ছুরি ও দুটি লোহার পাইপও উদ্ধার করে।
 
জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী এমসি কলেজে বেড়াতে যান। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে ৫-৬ জন জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ করে তারা।

খবর পেয়ে গৃহবধূকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহপরান থানা পুলিশ।

জাগরণ/এমএইচ

আরও পড়ুন