• ঢাকা
  • বুধবার, ০২ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২০, ১২:৪৪ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ২৬, ২০২০, ১২:৪৫ পিএম

গণসংযোগে জাহাঙ্গীর

তালবাহানা হলে নির্বাচন কমিশন ঘেরাও 

জাগরণ ডেস্ক
তালবাহানা হলে নির্বাচন কমিশন ঘেরাও 

নির্বাচন কমিশন (ইসি) কে উদ্দেশ্য করে ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন বলেছেন, তালবাহানা করলে আমরা নির্বাচন কমিশন ঘেরাও করবো। 

সোমবার (২৬ অক্টোবর) ১০ ও ১১ নম্বর সেক্টরে গণসংযোগে গিয়ে এ সব কথা বলেন বিএনপির মনোনিত এই প্রার্থী। 

এ সময় ধানের শীষের এই প্রার্থী বলেন, আপনারা একচোখা হবেন না। আমরা যেখানে প্রোগ্রাম দেই প্রশাসনকে জানিয়ে দেই। আওয়ামী লীগ এখানে প্রোগ্রাম দেয়। নির্বাচন কমিশন তালবাহানা করলে আমরা নির্বাচন কমিশন ঘেরাও করবো। 

জাহাঙ্গীর হোসেন বলেন, ৫০ নম্বর ওয়ার্ডে আমাদের পূর্বনির্ধারিত গণসংযোগ ছিল। আওয়ামী সন্ত্রাসীরা সেখানে ধানের শীষের নেতাকর্মীদের ওপর হামলা করছে। আমরা এ ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জানাই। পাশাপাশি একটা কথা বলতে চাই হামলা করে আমাদের আন্দোলন বন্ধ করা যাবে না। আমাদের নেতাকর্মীদের জনগণকে ঐক্যবদ্ধ করে ধানের শীষের পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যেতে হবে। 

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশ দিয়েছেন, আমরা মাঠে আছি, মাঠে থাকবো। জয় নিয়ে ইনশাআল্লাহ ঘরে ফিরবো। জনগণের শুরুর দিকে আওয়ামী লীগ ভয় পেয়েছে। আমি বলতে চাই ভয় পেলে আপনারা ঘরে থাকুন। আমরা মাঠে আছি এবং মাঠে থাকবো। আমরা সব রক্তচক্ষু উপেক্ষা করে ১২ নভেম্বর পর্যন্ত নির্বাচনী মাঠে থাকবো। 

জাগরণ/এমআর