• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ০২:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : অক্টোবর ৩১, ২০২০, ০২:৩৫ পিএম

মির্জা ফখরুলকে অন্ধকারে রেখে পুতুল নাচানো হয়: কাদের 

জাগরণ ডেস্ক
মির্জা ফখরুলকে অন্ধকারে রেখে পুতুল নাচানো হয়: কাদের 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে অন্ধকারে রেখে পুতুল নাচানো হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩১ অক্টোবর) নোয়াখালীর চৌমুহনী পৌরসভার উদ্যাগে নবনির্মিত পৌরপার্ক ও টার্মিনাল উদ্বোধনের সময় তিনি একথা বলেন। তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যুক্ত হন তিনি। 

এ সময় ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব একজন সজ্জন মানুষ। তাকে অন্ধকারে রেখে পুতুল নাচানো হয়। তিনি নির্বাচিত হওয়ার পরও তাকে সংসদে যেতে দেয়া হয়নি। আসুন হঠকারিতা বাদ দিয়ে আসুন গণতন্ত্রের ভাষায় কথা বলি। আ.লীগ চিরদিন ক্ষমতায় থাকবে, তা আমরা বলি না। তবে জনগণের প্রতি আমাদের আস্থা আছে।

তিনি আরো বলেন, দলীয় পরিচয় কোন অপরাধীর পরিচয় বা রক্ষা কবচ হতে পারেনা। মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাং কালচার আমাদের সব উন্নয়নকে ম্লান করে দেয়। বিএনপি আমাদের শক্র নয়। আমরা তাদের নেতিবাচক রাজনীতির বিরোধিতা করি। তারা হাওয়া ভবনের নামে সর্বত্র লুটপাঠ করায় দেশের মানুষ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। 

সেতুমন্ত্রী বলেন, হাজার পাওয়ারের বাতি জ্বালিয়েও এখন বিএনপিকে রাজপথের রাজনীতিতে খুঁজে পাওয়া যায় না। তাদের রাজনীতি এখন ফেসবুক স্ট্যাটাস ও গণমাধ্যমেই সীমাবদ্ধ।

সাম্প্রতিক ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে ওবায়দুল কাদের বলেন, গুটিকয়েক অপরাধীর জন্য সরকারের উন্নয়ন অর্জন ম্লান হতে পারে না।

জাগরণ/এমআর