• ঢাকা
  • রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮
প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ১১:২৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২১, ২০২১, ০৫:২৫ পিএম

গরু ও ছাগল কোরবানি দিলেন খালেদা

গরু ও ছাগল কোরবানি দিলেন খালেদা
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ● ফাইল ছবি

গুলশানের বাসভবন ফিরোজায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদুল আজহা উদযাপন করছেন। এদিন খালেদা জিয়ার সাথে দেখা করেছেন এবং মধ্যাহ্নভোজ অংশ নেন ভাইসহ নিকটাত্মীয়রা। দলীয় কোনও নেতা আসেননি তার সাথে ঈদের বিনিময় করতে। 

বুধবার (২১ জুলাই) এসব তথ্য জানান বিএনপির চেয়ারপারসনের এক আত্মীয় । 

তিনি জানান, ঈদুল আজহা উপলক্ষে খালেদা জিয়া একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন। কোরবানির পশুর মাংসের কিছু অংশ তার বাসভবনের স্টাফরা খাবারের জন্য রাখবেন। বেশিরভাগই রাজধানীর কয়েকটি এতিমখানা এবং আশপাশের গরিবদের মধ্যে বিলি করা হবে।

গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দুটি গরু কোরবানি দেয়া হয়েছে।

ওই আত্মীয় বলেন, প্রতিবছর ঈদের দিন দুপুরে নিকটাত্মীয়দের সঙ্গে মধ্যাহ্নভোজ সারেন খালেদা জিয়া। এবারও তার ভাই শামীম ইসকান্দার, তার পরিবারের সদস্য ও তার আরেক ভাই প্রয়াত সাঈদ ইসকান্দারের স্ত্রী ও পরিবারের অন্যরা খালেদা জিয়ার কাছে আসেন। তারা দুপুরে একসঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন।

খালেদা জিয়া লন্ডনে থাকা তার বড় ছেলে তারেক রহমান, তার পরিবারের সদস্য এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানের স্ত্রী ও সন্তানদের সঙ্গে ফোনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

জানা গেছে, দলীয় কোনও নেতার খালেদা জিয়ার সঙ্গে দেখা করার কোনও কর্মসূচি নেই। তবে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বা স্থায়ী কমিটির কোনও সদস্য দেখা করতে পারেন।

জাগরণ/এসএসকে