• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৬:১৭ পিএম
সর্বশেষ আপডেট : সেপ্টেম্বর ১২, ২০২১, ১২:১৭ পিএম

সাবেক এমপির কবরে ফুল দিলেন ডা. প্রাণ গোপাল

সাবেক এমপির কবরে ফুল দিলেন ডা. প্রাণ গোপাল
সংগৃহীত ছবি

কুমিল্লা-৭ চান্দিনা আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নিজ নির্বাচনী এলাকায় আসেন অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় নিজ নির্বাচনী এলাকায় পৌঁছে প্রথমেই ছুটে যান সদ্য প্রয়াত সাংসদ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের পারিবারিক কবরস্থানে। সেখানে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে প্রয়াত সাংসদের কবরে পুষ্পার্ঘ অর্পণ করেন তিনি।

পরে তিনি উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের বাড়িতে গিয়ে সৌজন্য স্বাক্ষাৎ করে দোয়া প্রার্থনা করেন। এ সময় অধ্যাপক প্রাণ গোপাল দত্তের সমর্থিত নেতা-কর্মীদের আনন্দ মিছিল করতে দেখা যায়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) প্রথমবারের মতো কুমিল্লা-৭ আসনের প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সব নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী মনোনয়নপত্র দাখিল করবেন বলে জানান কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সহসভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত।

৩০ জুলাই এই আসন থেকে পাঁচবার নির্বাচিত সাংসদ সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ধার্য করে ২ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

জাগরণ/এমএ